Publisher is the useful and powerful WordPress Newspaper , Magazine and Blog theme with great attention to details, incredible features...

আমাদের খেলোয়াড়দের হতাশ হওয়ার কিছু নেই : শেখ হাসিনা

0 73

ঢাকা: বাংলাদেশের খেলোয়াড়রা (ক্রিকেটার) ভালো খেলেছেন, তাদের হতাশ হওয়ার বা মনোবল হারানোর কিছু নেই বলে মন্তব্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

সোমবার (১৯ মার্চ) মন্ত্রিসভার নিয়মিত বৈঠকে শ্রীলংকায় অনুষ্ঠিত নিদাহাস ট্রফির ফাইনাল খেলায় বাংলাদেশের পরাজয়ের বিষয়টি নিয়ে আলোচনা উঠে। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ মন্তব্য করেছেন বলে বৈঠক শেষে একাধিক মন্ত্রীর সঙ্গে কথা বলে জানা যায়।

 

প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রাধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

সূত্র জানায়, বৈঠকে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ক্রিকেটের প্রসঙ্গটি তোলেন। সেতুমন্ত্রী বৈঠকে বলেন, শেষ বলে ছয় মেরে ভারত জিতে গেলো। বাংলাদেশের আগে শেষ বলে জয় মেরে জিতেছিল।

রোববার (১৮ মার্চ) ভারতও শেষ বলে ছয় মেরে জিতে গেল।

সূত্র আরও জানায়, এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, আমাদের ছেলেরা তো খুব ভালো খেলেছে। ওদের হতাশ হওয়ার কিছু নেই। আমি ওদের হতাশ না হতে বলেছি। খেলা শেষে আমি পাপনকে (নাজমুল হাসান পাপন, বিসিবির সভাপতি) ফোন করেছিলাম। আমি তাকে বলেছি, খেলোয়াড়দেরকে বল মনোবল না হারাতে। ওদের হতাশ হওয়ার কিছু নেই। ও যেনো মনোক্ষুণ্ণ না হয়। ওরা খুব ভাল খেলেছে। ভবিষ্যতে ওরা খুব ভালো করবে। শেষে একটি বল ছিল। এক বলে চারও হতে পারতো। ভারত চার মারলে আমরা জিততাম। তা না হয়ে ছয় হয়ে গেছে ভারত জিতে গেলো। এতে মন খারাপ করার কিছু নেই।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৮

Comments
Loading...